Ticker

6/recent/ticker-posts

Koster bangla sms | koster sms | কস্টের এস এম এস

 Koster bangla sms | koster sms | কস্টের এস এম এস 

koster sms | koster sms bangla


তুমি চ’লে যাবার পর আমার জীবন থেকে অনেক কিছু হারা’লেও অন্তত উড়ে বেড়ানো কিছু কষ্টের একটা স্থায়ী থাকা’র ব্যাবস্থা করে দিতে পেরেছি এতেই আমি হ্যাপি।  

 
 

২- 

একটা কালো ছে’লে কখনো একটা সুন্দরী মেয়ের বয় ফ্রেন্ড হতে পারে’না কিন্তু একটা কালো মেয়ে একটা সুন্দর ছে’লের গার্ল ফ্রেন্ড হতে বাধা নেই।  

 
 

৩- 

তোমা’কে যখন প্রচন্ড মিস করি তখন তাকিয়ে থাকি আকাশ’'র দিকে, কেননা তুমি আমি তো একিই আকাশের নিচে বস’বাস করছি।  

 
 

4- 

ভাল’'বাসা আমাকে ভিকারী বানালেও মনে দুখ্য নেই কারণ আমার ভালো’বাসার কারনেই তুমি আজ রাণী হতে পেরেছো।  

 
 

৫- 

অভাব যখন জানালায় এসে টো’কা দেয়, ভালোবাসা তখন জানালা ভেংগে পা’লায়।  

 
 

৬- 

বালি’কা নিচের পর্দা ফাটিয়ে উপরে পর্দা  করে কি লাভ 

কিছু কিছু মেয়েদের উপরে ফিট’ফাট আর ভিতরে সদরঘাট সেই কথা আমরা বলতে গেলে ফক্যাত।  

 
 

৭- 

একাকিত্ব ছিলো বল’'ই এখনো পৃথিবীতে হাজার হাজার স্বপ্ন বঞ্চিত হওয়া মা’নুষ টিকে আছে 

 
 

৮- 

যাকে খুব কেয়ার করতে’ন সে আজ আপনার পেয়ার কেড়ে নিয়ে অন্যের সা’থে মেলায় ঘুরে বেড়াচ্ছে 

৯- 

আমি শুকনো পা’তা আমি আধারে ডোবা, আমি দুখ্য প্রেয়সী আমি কষ্টের মরিচিকা  আমাকে আমিই ঠিক চিনিনা - তাইতো তুমিও চিন’তে পারোনি।  

 
 

১০- 

যে তুমি বৃষ্টিতে ভেজা শিখিয়ে ছিলে সেই তুমি আজ বৃষ্টি প্রেমি বান’'য়ে দিলে।  

ভালোবে’সে তোমার থেকে কিছু না পেলেও অন্তত বৃষ্টির সাথে কান্না কর’'র অভিজ্ঞতাটা অর্জন করতে পে’রেছি 

Koster bangla sms | koster sms |

 
 

১১- 

কারো সাথে দু-দিন চ্যাট ক’রে ভেবে নিবেননা মানুষটি আপন’'কে সারাজীবন এভাবেই মনে রাখবে 

এটা অন’লাইন এখানে অফলাইনে গেলেই আরেকজন সেই স্থানে স’বুজ বাতি হয়ে জ্বলে উঠবে 

 
 

১২- 

মেয়েদ’'রকে কখনো বিশ্বাস করে আপনার নিশ্বাস হারাতে চাইবে’ন না কেননা আপনি মারা যাবার পরের ইতি’হাসটা আপনি কখনোই দেখতে পারবেন না।  

 
 

১৩- 

এখনো অপ’'ক্ষা করি সেইদিনের জন্য, যেদিন তুমি এসে বলবে ওই তোমাকে ছাড়া আমি মোটেও ভালো নে’ই 

 
 

১৪- 

তোকে কখনো বোঝাতে পারিনি আমা’র নিস্বার্থ ভালো’বাসার কথা,তুই যেদিন ডানা ভেংগে পড়বি সেদিন বুঝবি আমি কি-ছিলাম  কিন্তু সেদিন আর আ’মাকে পাবিনা।  

 
 

১৫- 

তোকে ভুলতে চাইলে অনে’ক আগেই ভুলে যেতে পারতাম ত’বে শোন তোকে ভুলে ওপারে একা থাকতে চাইনা।  

তোর রেখে যাওয়া হাসি তামাশা আর সামান্য কিছু ভাল’'বাসা নিয়েই এইভাবে বাঁচতে চাই 

 
 

১৬- 

আমার ভালোবাস’'তে কোন অভিনয় ছিলো না তাইতো তুই আমাকে ব্যাবহার করে ছুড়ে ফেলে দিলি, 

আরে আমি’তো তোকেই লাভ করেছিলাম তোর দে’হকে নয় 

 
 

১৭- 

যে তুমি আমার ব্যাস্থতার কা’রণে বড্ড অভিমান করে বসে থা’কতে রোজ সেই তুমি আজ অন্য কারো অপেক্ষার প্রহরে জে’গে আছো, 

মধ্যখান আমি নেই অথচ তোম’'র জন্য সমস্ত ব্যাস্ততাকে বি’দায় দিয়ে দিয়েছি।  

 
 

১৮- 

এখন আর তোমার জন্য অপে’ক্ষা করিনা, এখন আর তোমার জন্য রাতও জাগি’না তবে বিশ্বাস করো একটা মিনিট ভাব’নাহীন ভাবে ঘুমাতে পারিনা।  

 
 

১৯- 

তোর আকাশে হাজার তারা আমি কে’ন একা, 

তুই ছাড়া যে হৃদয় জমিন রই’লো পড়ে ফাকা 

তোর মনেতে সুখের প্রদিপ আ’মি অন্ধকারে 

বুঝবি যেদিন খুজবি সেদ’'ন আমায় পাবি নারে।  

 
 

২০- 

দরীদ্র ঘরের ছেলেরা প্রচন্ড ভাল’'বাসতে যানে তবে প্রকাশ করতে ভয় পা’য় কারণ, টাকা ছাড়া প্রমিকার মন পা’ওয়া যায়না 

 
 

২১- 

মন থেকে কাওকে ভালোবাসলে চোখ থেকে জ’ল ঝরবেই  

কেননা এটা ভালোবা’সার প্রথম সুত্র 

 
 

২২- 

বলেছিলাম তোর সুখের জন্য সব কিছু’ই করতে পারি , 

তবে তোর সুখের জন্য তোকে ত্যাগ ক’রতে হবে কখনো ভাবিনি 

 
 

২৩- 

তুই চলে যাবার পর নিজের ভীতরে একটা জগত গড়ে তুলেছি  

যেটার না’ম একাকিত্ব 

 
 

২৪- 

তুই এতোটাই কষ্ট দিয়েছিস যেটা আজ অভ্যাসে প’রিনত হয়ে গেছে, 

সত্যি বলছি কষ্ট ছাড়া আজ কোন কিছুই ভা’বতে পারিনা 

 
 

২৫- 

আঘা’ত তো সেই করে যে একসময় বলতো তোমার কিছু হলে আম’'র ভীষণ কষ্ট হয় 

 
 

কষ্ট পেতে পেতে ম’নটা এক সময় অনে’কটা শক্ত হয়ে যায় যখন সামনে পথ চলতে আর কোন সমস্যা হ’য়না